স্বল্প আয়ের মানুষের জন্য ফ্ল্যাটের আবেদন করতে হবে ১৬ জুনের মধ্যে

ভোক্তাকন্ঠ ডেস্ক: জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের আওতাধীন ঢাকার মিরপুরের ১৬ নম্বর সেকশনে (ধামালকোট) স্বল্প ও মধ্যম আয়ের মানুষের নিকট বিক্রির জন্য আবাসিক ফ্ল্যাটের আবেদন সংগ্রহ ও জমা দিতে ১৬ জুন পর্যন্ত সময়সীমা নির্ধারণ করে দেওয়া হয়েছে।

জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের মিরপুর গৃহসংস্থান বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী মো. আবু হোরায়রা স্বাক্ষরতি ফ্ল্যাট বরাদ্দের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের আওতাধীন ঢাকার মিরপুরের ১৬ নম্বর সেকশনে (ধামালকোট) স্বল্প ও মধ্যম আয়ের মানুষের নিকট বিক্রির জন্য আবাসিক ফ্ল্যাট নির্মাণ শীর্ষক প্রকল্পের (গৃহসূচনা) আওতায় ১৩৮৫ বর্গফুট (সিঁড়ি, লিফট, লবি ও কমন স্পেস সহ) আয়তনের অবশিষ্ট ১৫১ টি আবাসিক ফ্ল্যাট বরাদ্দের লক্ষ্যে আগ্রহী বাংলাদেশি নাগরিকদের নিকট থেকে আবেদন আহ্বান করা যাচ্ছে। আগ্রহী আবেদনকারীরা এক হাজার টাকা (অফেরতযোগ্য) ওয়ান ব্যাংক লিমিটেরডের ১৫টি শাখা হতে ১৬ মে থেকে ১৬ জুন পর্যন্ত আবেদন সংগ্রহ ও জমা দিতে পারবেন।

এছাড়া প্রসপেক্ট সংক্রান্ত তথ্যাদি জাতীয় গৃহায়ণ কর্তৃপক্ষের ওয়েবসাইটে দেখা যাবে। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, এর আগে ঢাকার মিরপুরের বাতিলকৃত আনন্দনগর প্রকল্পের লটারিতে বিজয়ী আবেদকারীদের মধ্যে যারা জামানতের টাকা ফেরত নেননি, তারা এই প্রকল্পের ফ্ল্যাটের জন্য আবেদন করলে তাদের আবেদন পত্র অগ্রাধিকার ভিত্তিতে বিবেচনা করা হবে।

ওয়ান ব্যাংক লিমিটেডের যে সমস্ত শাখায় আবেদন সংগ্রহ ও জমা দেয়া যাবে- গৃহায়ণ ভবন বুথ শাখা, রিংরোড, মিরপুর শাখা, রাজশাহী, বগুড়া, রংপুর, বরিশাল, খুলনা, চট্টগ্রাম সিডিএ এভিনিউ, সিলেট, কুমিল্লা, নোয়াখালীর মাইজদী, যশোর, কুষ্টিয়া ও ফরিদপুর শাখায় আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে।